Download Free BIGtheme.net
Home / জাতীয় / প্রধানমন্ত্রী সিলেট যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী সিলেট যাচ্ছেন আজ

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিতে আজ সিলেট যাচ্ছেন। এছাড়াও কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে প্রধানমন্ত্রী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাবেন। সেখান থেকে প্রথমে যাবেন নগরীর আম্বরখানায় দরগাহ্ মহল্লায় হযরত শাহজালাল (রাঃ) এর মাজার জিয়ারত করতে। এরপর সেখান থেকে নগরীর উপকণ্ঠে খাদিমনগরে হযরত শাহ্পরান (রাঃ) এর মাজার জিয়ারত করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরে জালালাবাদ সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। বিকালে তিনি ঢাকা ফিরে আসবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো নগরী। শহরতলীর বিভিন্ন স্থানেও শোভা পাচ্ছে সুসজ্জিত তোরণ। পক্ষকাল যাবত প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে চলছে প্রচার অভিযান। আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল-সমাবেশ করে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য ব্যস্ত সময় অতিবাহত করছেন।

Comments

comments