Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / স্কয়ার থেকে সাভারের সিআরপিতে খাদিজা

স্কয়ার থেকে সাভারের সিআরপিতে খাদিজা

অনলাইন ডেস্কঃ রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিত্সাধীন সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে রিহ্যাব ফিজিওথেরাপি দেয়ার জন্য সাভারের সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজড (সিআরপি) -এ স্থানান্তর করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে খাদিজাকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে সাভারের সিআরপিতে নেয়া হয়।

খাদিজার বাবা মাশুক মিয়া জানান, স্কয়ার হাসপাতালের ডাক্তাররা বলেছেন তার বাম হাত ও বাম পায়ের সমস্যার জন্য দীর্ঘমেয়াদি চিকিৎসা নিতে হবে। এ কারণে তারা খাদিজাকে সিআরপিতে নেওয়ার পরামর্শ দিয়েছেন।

এদিন সকাল ১০টার দিকে স্কয়ার হাসপাতাল থেকে খাদিজাকে ছাড়পত্র দেওয়া হয়।

খাদিজার চিকিৎসক ডা. মির্জা নাজিম উদ্দিন জানান, পুরোপুরি সুস্থ হওয়ারর জন্য ভালো কোথাও রিহ্যাব ফিজিওথেরাপী করানো উচিত বলে মেডিকেল বোর্ড পরামর্শ দিয়েছিল। সে কারণেই আজ সকালে খাদিজাকে সিআরপিতে পাঠানো হয়েছে।

গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে ফেরার পথে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্কও জখম হয়। দেড় মাসের বেশি সময় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে একাধিক অস্ত্রপচারের পর খাদিজা এখন শংকামুক্ত।

Comments

comments