Download Free BIGtheme.net
Home / জাতীয় / কাল আবারও বসছে সার্চ কমিটি

কাল আবারও বসছে সার্চ কমিটি

অনলাইন ডেস্কঃ নতুন নির্বাচন কমিশন গঠনে বৃহস্পতিবার আবার বৈঠকে বসছেন রাষ্ট্রপতির গঠিত সার্চ কমিটির সদস্যরা।

বুধবার সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে চার বিশিষ্ট নাগরিকের সঙ্গে সার্চ কমিটির মতবিনিময়ের পর মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও বিধি) আব্দুল ওয়াদুদ সাংবাদিকদের এ তথ‌্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার বিকাল ৪টায় এই জাজেস লাউঞ্জেই আবার বসবেন সার্চ কমিটির ছয় সদস‌্য। আজ যে চারজনের সঙ্গে মত বিনিময় হয়েছে, তারা বলেছেন, যেসব ব‌্যক্তির ক্লিন ইমেজ আছে, প্রশাসনিক দক্ষতা আছে, দায়িত্ব পালনের জন‌্য শারীরিক ও মানসিক সক্ষমতা আছে এবং যারা চাপের মুখে মাথা নত করবেন না- এমন ব‌্যক্তিদদের নির্বাচন কমিশনে নেওয়ার পরামর্শ দিয়েছেন।

সাবেক সিইসি মোহাম্মদ আবু হেনা, সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম ও আইনজীবী রোকন উদ্দিন মাহমুদের সঙ্গে বেলা ১১টা থেকে প্রায় দেড় ঘণ্টা এদিন আলোচনা করেন সার্চ কমিটির সদস‌্যরা।

আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে সার্চ কমিটির সদস‌্য হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, মহা হিসাব নিরীক্ষক (সিএজি) মাসুদ আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য শিরীণ আখতারও বৈঠকে উপস্থিত ছিলেন।

Comments

comments