Download Free BIGtheme.net
Home / জাতীয় / গণমাধ্যম ও গণতন্ত্র হাতের এপিঠ-ওপিঠ : তথ্যমন্ত্রী

গণমাধ্যম ও গণতন্ত্র হাতের এপিঠ-ওপিঠ : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্কঃ গণমাধ্যম ও গণতন্ত্রকে একই হাতের এপিঠ-ওপিঠ বলে উল্লেখ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, ‘গণমাধ্যম ও শেখ হাসিনার সরকার একসঙ্গে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও যুদ্ধাপরাধী চক্রের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে। আমরা জয়ী হয়েছি, তারা কোণঠাসা হয়ে পড়েছে। এ লড়াই এখনো চলছে।’

আজ শনিবার সকালে প্রেসক্লাব চত্বরে দুই মন্ত্রী বেলুন ও পতাকা উড়িয়ে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

তিনি গণমাধ্যমকে বিশ্বস্ত, বস্তুনিষ্ঠ ও পবিত্র থাকার পাশাপাশি মিথ্যাচার, গুজব ও খণ্ডিত তথ্য পরিবেশন থেকে বিরত থেকে গণতন্ত্রকে জঙ্গি সন্ত্রাসের উৎপাত থেকে রক্ষা করার আহ্বান জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক জঙ্গিবিরোধী, সাম্প্রদায়িকতা-বিরোধী এবং জাতীয় চার মূল নীতির ভিত্তিতে দেশকে এগিয়ে নিতে সক্ষম হচ্ছি।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় সাংবাদিক, সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন। পরে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সম্মাননা স্মারক বিতরণ অনুষ্ঠান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎস উদযাপন কমিটির আহ্বায়ক ও হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মনজিল মোরসেদ।

Comments

comments