Download Free BIGtheme.net
Home / জাতীয় / কাজের মাধ্যমে নিরপেক্ষতা প্রমাণ করব : সিইসি

কাজের মাধ্যমে নিরপেক্ষতা প্রমাণ করব : সিইসি

অনলাইন ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা বলেছেন, বিগত দিনে যাই হোক না কেন সামনের নির্বাচন সুষ্ঠুভাবে করতে সর্বাত্মক কাজ করা হবে। আর বিএনপি নিরপেক্ষতা নিয়ে যে কথা তুলেছে তার জবাব আমরা কর্মকাণ্ডের মধ্যদিয়ে দিব।

আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে বরিশালের বানারীপাড়া ও গৌরনদী উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচিনের জন্য সব রাজনৈতিক দলের অংশগ্রহণের ওপর গুরুত্ব দিয়ে সিইসি বলেন, সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিয়ে যোগ্য প্রার্থী মনোনয়ন দিলে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

সিইসি বলেন, নির্বাচনে কোনো অনিয়মের প্রশ্রয় দেয়া হবে না। নির্বাচন সুষ্ঠু করতে সর্বাত্মকভাবে কাজ করা হবে। কাজের মধ্য দিয়ে নির্বাচন কমিশনের নিরপেক্ষতা প্রমাণ করা হবে।

নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবে বলে আশা প্রকাশ করেন সিইসি। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন, সে জন্য সব ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগীয় কমিশনার মো. গাউসের সভাপতিত্বে মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেচুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, নগর পুলিশের কমিশনার এস এম রুহুল আমিন, জেলা প্রশাসক গাজী মো. সাইফুজ্জামান প্রমুখ।

Comments

comments