Download Free BIGtheme.net
Home / খেলা / টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: আগামী ৭ মার্চ থেকে টেস্ট দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের শ্রীলঙ্কা সিরিজ। আর গল টেস্টের আগে নিজেদের ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচে আজ মাঠে নেমেছে মুশফিকের দল।

মূল লড়াইয়ের আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ দল ও শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্ট’স একাদশ।

এই ম্যাচে টসে হেরে ফিল্ডিং নিয়েছে শ্রীলঙ্কা একাদশ। মোরাতুয়া ক্রিকেট স্টেডিয়ামে দুদিনের প্রস্তুতি ম্যাচটি আজ বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় শুরু হয়।

ব্যাট করতে নেমে শুরুটা ভালো হল না বাংলাদেশের। শুরুতেই বিদায় নিয়েছেন সৌম্য সরকার। ব্যক্তিগত ৯ রানে সামারাকুনের বলে সাজঘরে ফেরেন বাঁহাতি এই তারকা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১০০ রান। তামিম ৮৮ বলে ৩৪ রান ও মুমিনুল ৬৪ বলে ৪৫ রানে অপরাজিত আছেন।

ভারতের বিপক্ষে হায়দরাবাদ টেস্টের দলে না থাকা জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের খেলা এ ম্যাচে এক প্রকার নিশ্চিত।

এদিকে গেল ২১ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্টের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই ধারাবাহিকতায় ২৩ ফেব্রুয়ারি থেকে মিরপুরে অনুশীলন চালিয়ে যায় টাইগাররা। এরপর ২৭ ফেব্রুয়ারি দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মমিনুল হক, সাকিব আল হাসান, লিটন দাস, মুশফিকুর রহিম (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, শুভাশিষ রায়, তাইজুল ইসলাম ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্ট একাদশ:

রুমেশ বুড্ডিকা, দীনেশ চান্দিমাল (উইকেটরক্ষক ও অধিনায়ক) , রন চন্দ্রগুপ্ত, ওয়ানিদু হাসারাঙ্গা, আভিস্কা ফার্নান্দো, লিও ফ্র্যান্সিসকো, প্রভিন জয়বিক্রম, চামিকা করুনারত্নে, কাভিন্দু কুলাসেকারা, কামিন্দু মেন্ডিস, লাহিরু সামারাকুন এবং রোশেন সিলভা।

Comments

comments