Download Free BIGtheme.net
Home / জাতীয় / প্রধানমন্ত্রী মাগুরায় যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী মাগুরায় যাচ্ছেন আজ

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার মাগুরা যাচ্ছেন। মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে বেলা ৩টায় জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ঢাকা থেকে হেলিকপ্টারযোগে মাগুরায় পৌঁছে প্রধানমন্ত্রী প্রথমে ২৫০ শয্যা হাসপাতাল ভবন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, শ্রীপুর ও মোহাম্মদপুরে ফায়ার সার্ভিস, স্থানীয় সরকারি কলেজের একাডেমিক ভবনসহ ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে মাগুরা নতুন সাজে সেজেছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে জেলাজুড়ে। জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। শহরের মোড়ে শোভা পাচ্ছে প্রধানমন্ত্রীর ছবিসংবলিত ব্যানার ও পোস্টার।

বিকালে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ হাসিনা দলীয় জনসভায় ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর আগমনের উপলক্ষে স্থানীয় নেতাকর্মী, সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তারা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন।

নেতাকর্মীসহ মাগুরাবাসী মনে করছেন দেশের রাজনীতিতে মাগুরার অবদানের কথা বিবেচনা করে এ সভা থেকে প্রধানমন্ত্রী জেলা শিক্ষা, স্বাস্থ্য খাতের পাশাপাশি ব্যবসা-বাণিজ্য প্রসারের জন্য গ্যাস, বিদ্যুৎ, রেলযোগাযোগসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ঘোষণা দেবেন।

মাগুরায় আন্তর্জাতিকমানের স্টেডিয়াম, মধুমতি নদীতে শেখ হাসিনা সেতু, পলিটেকনিক ইনস্টিটিউট, ২৫০ শয্যা হাসপাতাল, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, মুক্তিযোদ্ধা কম্পপ্লেক্স, শালিখা ও শ্রীপুর ফায়ার স্টেশন ও মিনি স্টেডিয়াম, আঞ্চলিক পাসপোর্ট অফিস, ভূগর্ভস্থ পানি শোধনাগার, শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবেশন সেন্টার, চার লেনের মহাসড়ক, নবগঙ্গা, ফটকী, চিত্রা নদীতে ব্রিজসহ প্রায় ৩০টি প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

Comments

comments