Download Free BIGtheme.net
Home / বিনোদন / দিল্লিতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তাপসী

দিল্লিতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তাপসী

বিনোদন ডেস্ক: তেলেগু ছবির নিয়মিত নায়িকা তিনি। বলিউড ছবিতে তাকে এর আগেও বেশ কয়েকবার দেখা গেছে, কিন্তু তিনি সবার নজর কাড়েন অমিতাভ বচ্চনের সঙ্গে ‘পিঙ্ক’ ছবিতে। অক্ষয় কুমারের ‘বেবি’-তেও দেখা গিয়েছে তাকে। সেই অভিনেত্রী তাপসী পান্নু পর্দায় ফিরছেন ‘বেবি’র প্রিক্যুয়েল ‘নাম শাবানা’ নিয়ে। এতে তিনি নারী গোয়েন্দা চরিত্রে অভিনয় করলেও সম্প্রতি জানালেন, অতীতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তাপসী।

তার অভিনীত সব ছবিতেই তাকে সাহসী নারী চরিত্রেই দেখা গেছে। তবে এই নায়িকা সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানালেন, তিনি মোটেও সাহসী নন। ছোটবেলায় তিনিও বড় হয়েছেন দিল্লিতে। সেখানে অনেকবার বখাটেদের মাধ্যমে উত্যক্ত হতে হয়েছে তাপসীকে। তার অনুশোচনা হয়, তিনি কেন আরও আগে আত্মরক্ষা প্রশিক্ষন নেন নি!

তাপসী জানান, দিল্লিতে তাকে প্রায়ই বাসে চড়তে হত। সেখানে অনেকবার উত্যক্ত হয়েছেন তিনি। কিন্তু বখাটেদের কোন জবাব দেয়ার সাহস করে উঠতে পারেন নি কোনদিন। তিনি বলেন, ‘আমি যে পরিবেশে বেড়ে উঠেছি, আমার মনে হত আমার ভুলের কারণে আমাকে হেনস্তা হতে হচ্ছে। আমি ভয় পেতাম, যদি বিষয়টি আমার বাবা-মায়ের কান পর্যন্ত পৌঁছায় তাহলে কি হবে!’

তাপসী আরও বলেন, একবার নাকি বাসে এক লোক তার শরীরে হাত দিয়ে নিগ্রহ করেছিল তাকে। কিন্তু সেই বখাটেকে কিছু বলার সাহস তিনি করতে পারেন নি। এমনকি সেই লোকের দিকে তাকাতেও ভয় পেয়েছিলেন তাপসী। তার মতে, তখন যদি তার আত্মরক্ষা প্রশিক্ষণ নেয়া থাকত, তাহলে এমন পরিস্থিতিতে তাকে পড়তে হত না।

তাপসীর আসন্ন ‘নাম শাবানা’ ছবিটি নীরজ পান্ডের ‘বেবি’ সিনেমার প্রিক্যুয়েল। এতে তাপসীকে দেখা যাবে অক্ষয় কুমার, রানা ডাজ্ঞুবাতি এবং অনুপম খেরের সঙ্গে। আগামী ৩১ মার্চ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

Comments

comments