Download Free BIGtheme.net
Home / জাতীয় / অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তার বদলি

অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তার বদলি

অনলাইন ডেস্ক: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

দারফুর মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদকে অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল রংপুর, কঙ্গো মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কুড়িগ্রাম, কঙ্গো মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিনকে অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল, দিনাজপুর।

কঙ্গো মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগমকে অতিরিক্ত পুলিশ সুপার রেঞ্জ ডিআইজি অফিস, চট্টগ্রাম ও নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আ. হালিম মোল্লাকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, কেএমপি, খুলনা, বেড়া সার্কেল।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মো. সামসুল হক, পিপিএমকে অতিরিক্ত পুলিশ সুপার ৫ম এপিবিএন, ঢাকা, রেলওয়ে সৈয়দপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আহসান হাবীবকে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মাগুরা।

এসবি ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. নজরুল ইসলাম মিয়া, পিপিএমকে অতিরিক্ত পুলিশ সুপার এসপিবিএন, ঢাকা, রেঞ্জ ডিআইজি কার্যালয়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল আহমেদকে অতিরিক্ত পুলিশ সুপার সিআইডি, ঢাকা ও মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিএমপি, ঢাকা মুহাম্মদ আশিকুল হক ভুইয়াকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিএমপি, ঢাকা হিসেবে বদলি করা হয়েছে।

Comments

comments