Download Free BIGtheme.net
Home / জেলার খবর / নড়াইলে ডিবি পুলিশের পৃথক দু’টি অভিযানে ৬৯ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

নড়াইলে ডিবি পুলিশের পৃথক দু’টি অভিযানে ৬৯ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে পৃথক দু’টি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের চৌকশ টিম। এ সময় তাদের কাছ থেকে আলাদা আলাদাভাবে কাছে ৫০ পিচ ও ১৯ পিচসহ মোট ৬৯ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো নড়াইল সদর উপজেলাধীন মিরাপাড়া গ্রামের শমসের সিকদারের ছেলে হাবিল সিকদার (৫২)। অপর মাদকব্যবসায়ী হলো নড়াইল সদর উপজেলাধীন মুলিয়া গ্রামের ফেলারাম বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস (৩২)। এদের মধ্যে হাবিলের কাছ থেকে ৫০ পিচ এবং গোপালের কাছ থেকে ১৯ পিচ ইয়াবা পাওয়া যায়।

শনিবার (৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিরাপাড়া এলাকা থেকে হাবিলকে আটক করা হয়। অপরদিকে এস.আই আলমগীরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০২ জুন) রাত ১২টার দিকে সঙ্গীয় ফোর্স এ.এস.আই রাজ্জাক, কনস্টেবল শরীফ, শিমুল, বায়েজীদ, মুরাদ, ওলিয়ার, সাজ্জাদ মুলিয়া রোডের পাশ থেকে অভিযান চালিয়ে গোপালকে ১৯ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, নড়াইল জেলা থেকে মাদক নির্মূল করার জন্য ডিবি পুলিশ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আমরা মাদকসহ মাদকব্যবসায়ীদের আটক করতে সক্ষম হচ্ছি।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, মাদক দমনে আমরা সর্বদা তৎপর। নড়াইল গোয়েন্দা শাখার চৌকশ টিমের সকল সদস্য সর্বদা গোপন সংবাদ সংগ্রহ ও অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ীদের আটক করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। সেই সাথে তিনি নড়াইলবাসীকে মাদক ও মাদকব্যবসায়ীদের সান্নিধ্য থেকে দূরে থাকার আহ্বান জানান।

Comments

comments