Download Free BIGtheme.net
Home / জাতীয় / দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সকলকে দায়িত্ব পালন করতে হবে : কৃষিমন্ত্রী

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সকলকে দায়িত্ব পালন করতে হবে : কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক: কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বাংলাদেশের স্বাধীনতাকে সমুজ্জ্বল রাখতে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে স্ব স্ব অবস্থানে থেকে সকলকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করার আহবান জানিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়নের কথা উল্লেখ করে তিনি দেশকে জঙ্গীবাদ ও দারিদ্র মুক্ত এবং আত্বনির্ভরশীল হিসেবে গড়ে তোলারও আহবান জানান। সেই সাথে ভিশন ২০৪১ বাস্তবায়নের জন্যও তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।

টাঙ্গাইলের ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসে আজ বিকেলে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানান। তিনি মহান মুক্তিযুদ্ধে সশস্ত্র বাহিনীর অবদানের কথা স্মরণ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশে আধুনিক সশস্ত্র বাহিনী গড়ে তুলেছেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ১৯ পদাতিক ডিভিশনের জিওসি এবং ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাজ্জাদুল হক। অনুষ্ঠানে খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। পরে অতিথিবৃন্দ সশস্ত্র বাহিনী দিবসের কেক কাটেন।

অনুষ্ঠানে অনুপম শাহজাহান জয় এমপি, মনোয়ারা বেগম এমপি, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামসহ বিভিন্ন স্তরের সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments