Download Free BIGtheme.net
Home / রাজনীতি / নাসিক নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপির

নাসিক নির্বাচনে সেনা মোতায়েনের দাবি বিএনপির

photo_3753

অনলাইন ডেস্ক: আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও ভয়ভীতিমুক্ত করতে ফের সেনাবাহিনী মোতায়নের দাবি জানিয়েছে বিএনপি। শুক্রবার বেলা সোয়া ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রুহুল কবির রিজভী বলেন, সেলিনা হায়াৎ আইভী গতবার যখন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন তখন তিনি সামরিক বাহিনী মোতায়নের দাবি জানিয়েছিলেন। অথচ এবার ‘সরকারি মেকানিজম’ তার পক্ষে থাকবে তাই বলছেন সেনাবাহিনী প্রয়োজন নেই। সরকারি আক্রমণের ভয় নেই বলে সেনাবহিনীর কথা বলছেন না।

নারায়ণগঞ্জে বৈধ ও অবৈধ অস্ত্রের ঝনঝনানি চলছে- এমন অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, অবিলম্বে অবৈধ অস্ত্র উদ্ধার এবং বৈধ অস্ত্র জমা নিয়ে নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ করতে আমি বিএনপির পক্ষ থেকে কমিশনের প্রতি আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হারুন অর রশীদ, আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক এবিএম ওবায়দুল ইসলাম, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন প্রমুখ।

Comments

comments