Download Free BIGtheme.net
Home / জেলার খবর / সুন্দরগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

সুন্দরগঞ্জে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

জেলা প্রতিনিধি : গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে সুন্দরগঞ্জে শহরে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। রোববার সকাল থেকে পৌর আওয়ামী লীগের ডাকে এই হরতাল পালিত হচ্ছে। হরতালের কারণে বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান।

অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) টহল জোরদার করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বিক্ষুব্ধ জনতা বামনডাঙ্গা রেল স্টেশনে রেল লাইন অবরোধ করে লালমনিরহাট থেকে সান্তাহারগামী পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি আটকে দিয়েছে। এছাড়া সকাল থেকেই এমপি লিটনের বাড়িতে আত্মীয় স্বজন ও দলীয় নেতা কর্মীসহ স্থানীয়রা তার লাশ দেখার জন্য ভিড় জমিয়েছেন। একই সাথে চলছে শোকের মাতম।

সুন্দরগঞ্জ থানার এএসআই আবদুর রহমান জানান, শনিবার রাতভর অভিযান চালিয়ে সুন্দরগঞ্জসহ আশপাশের এলাকা থেকে এমপি লিটন হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিন মোটরসাইকেল আরোহী আকস্মিকভাবে বামনডাঙ্গার মাস্টারপাড়ায় এমপি লিটনের নিজ বাড়িতে ঢুকে তাদের পিস্তল থেকে লিটনকে লক্ষ্য করে কয়েকটি গুলি ছুড়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুলির শব্দে পরিবার ও প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক সাড়ে ৭টার দিকে এমপি লিটনের মৃত্যু হয়।

Comments

comments