Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / রাজনৈতিক সহিংসতার বিরুদ্ধে ব্যবস্থা : হানিফ

রাজনৈতিক সহিংসতার বিরুদ্ধে ব্যবস্থা : হানিফ

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, যারা রাজনৈতিক সহিংসতার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শনিবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনের সামনে জাতীয় মহিলা সংস্থার আয়োজনে আত্মকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋন কার্যক্রমের অংশ হিসেবে মহিলাদের মাঝে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এখন সারা বিশ্বেই মানুষের মধ্যে সামাজিক অস্থিরতা আছে, বাংলাদেশেও সামাজিক, পারিবারিক, ব্যাক্তিগত ও গোষ্ঠিগত বিরোধে ছোটখাট সহিংসতা হচ্ছে।

হানিফ বলেন, অস্বীকার করার সুযোগ নেই, এই সামাজিক অস্থিরতার কারনে রাজনৈতিক দলগুলোর মধ্যেও হানাহানি হচ্ছে। সাংগঠনিকভাবে আমাদের কঠোর নির্দেশনা দিয়েছি, যেসব জায়গাই রাজনৈতিক সহিংসতা হচ্ছে, আগামীতে যাতে এ ধরনের সহিংসতা না ঘটে সেই জন্যে সহিংসতাকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পরে তিনি আত্মকর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ঋন কার্যক্রমের অংশ হিসেবে মহিলাদের মাঝে ঋণের চেক বিতরণ করেন। এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Comments

comments