Download Free BIGtheme.net
Home / বিনোদন / বইমেলায় সজীব শাহরিয়ারের ‘অভিমানী তোমার ডাকনাম’

বইমেলায় সজীব শাহরিয়ারের ‘অভিমানী তোমার ডাকনাম’

বিনোদন ডেস্ক: অমর একুশে বইমেলায় প্রকাশ হয়েছে গীতিকার সজীব শাহরিয়ারের প্রথম কাব্যগ্রন্থ ‘ অভিমানী তোমার ডাকনাম’। এটি প্রকাশ করেছে শব্দশৈলী প্রকাশনী।

‘অভিমানী তোমার ডাকনাম’ কবিতার বইয়ে ওঠে এসেছে , ভালবাসার অন্যরকম সব অনুভূতি। মূলত প্রেম, বিরহের আলোকেই বইটি লেখা।

ভালোবাসার মানুষকে পাবে না জেনেও পাগলের মতো তার আশ্রয়ে থাকার দৃঢ় চেষ্টার যেমন কোন কমতি থাকে না। দিকহারা পথিক যেমন সঠিক পথের খোঁজে দিক বিদিক হয়ে যায়। আশাহত পথিক আকাশ ছুঁতে পারবে না জেনেও যেমন আকাশকে পাবার আশা বুকে লালন করে। কিছু খেলোয়াড় নিশ্চিত পরাজয় মেনেও খেলা বন্ধ করে না। তেমনি সামান্য একজন হয়েও ভালোবাসার মানুষকে পাবার তীব্র বাসনা বুকে লালন করে।

এ রকম বিভিন্ন ভালোবাসার অনুভূতি রয়েছে বইটিতে। প্রতিনিয়ত আমাদের জীবনে ঘটে যাওয়া প্রেম, বিরহের আলোকে কবিতাগুলো লেখা। কবিতাগুলো যে পড়বে তার জীবনের সঙ্গে মিলে যাবে।

বইটি সম্পর্কে সজীব শাহরিয়ার বলেন, ভালবাসার যে মিষ্টি-কষ্টের বিচিত্র অনুভূতি গুলো মানুষের হৃদয়ে বাসা বাঁধে বইটিতে চেষ্টা করেছি সে অনুভূতি গুলোকে পাঠকের সামনে তুলে ধরতে। আশা করি বইটি সবার ভাল লাগবে।

বইয়ের প্রচ্ছদ করেছেন কাব্য কারিম। বইটির দাম রাখা হয়েছে একশ পঞ্চাশ টাকা। বইটি মেলায় পাওয়া যাচ্ছে শব্দশৈলী প্রকাশনীর ৩৫৭,৩৫৮ ও ৩৫৯ নং স্টলে।

Comments

comments