Download Free BIGtheme.net
Home / বিনোদন / বোন অর্পিতাকে ৩০ কোটি টাকার ফ্লাট উপহার সালমানের!

বোন অর্পিতাকে ৩০ কোটি টাকার ফ্লাট উপহার সালমানের!

বিনোদন ডেস্ক: সালমান খানের বোন অর্পিতা খান শর্মা যে তাঁর তিন দাদার চোখের মণি সেটা, অর্পিতার বিয়ের সময়ই বোঝা গিয়েছিল। হায়দরাবাদের ফলকনামা প্রাসাদে অর্পিতার বিয়ের জাঁকজমকপূর্ণ আয়োজন দেখেই বোঝা গিয়েছিল, ছোট বোনকে চোখে হারান সালমান। এবার না না মহলে জল্পনা শোনা যাচ্ছে বোনকে ফ্ল্যাট উপহার দিয়েছেন সালমান খান। সেই ফ্ল্যাটের আনুমানিক মূল্য ২৫ কোটি রুপি যা বাংলাদেশি অর্থে প্রায় ৩০ কোটি টাকা।

মুম্বাইয়ের অন্যতম অভিজাত এলাকা বান্দ্রায় ফ্লাইং কার্পেট নামের একটি বিল্ডিংয়ে নতুন এই ফ্ল্যাট কিনেছেন অর্পিতা এবং আয়ুষ। ডুপ্লে ফ্ল্যাটটির আয়তন চার হাজার স্কোয়্যার ফুট। বিভিন্ন নির্মাতা সূত্রে খবর, ওই এলাকায় প্রতি স্কোয়্যার ফুটের দাম ৫০ হাজার থেকে ৫৫ হাজার টাকার আশেপাশে। তাহলে ফ্ল্যাটটির আনুমানিক মূল্য দাঁড়াচ্ছে ২৫ কোটি রুপি।

এ প্রসঙ্গে অবশ্য প্রকাশ্যে কোনও মন্তব্য করতে রাজি হননি অর্পিতা। তবে বিভিন্ন নির্মাণ সংস্থার দাবি, এই প্রপার্টি কিনতে অর্পিতাকে সাহায্য করেছেন তাঁর ভাইজান। তবে অর্পিতা-আয়ুষের এক বন্ধুর দাবি, এই ফ্ল্যাট তাঁরাই কিনেছেন। সালমানের এখানে কোনও ভূমিকা নেই। তবে বোনকে এর আগেও বহুবার না না ভাবে আদর দিয়েছেন সালমান। গতবছর অর্পিতার ছেলে আহিল হাসপাতাল থেকে বাড়ি আসতে ভাগ্নেকে একটি বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন সালমান।

Comments

comments