Download Free BIGtheme.net
Home / জেলার খবর / টঙ্গীতে ব্রিজে আগুন, ট্রেন চলাচল বিঘ্নিত

টঙ্গীতে ব্রিজে আগুন, ট্রেন চলাচল বিঘ্নিত

জেলা প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে তুরাগ নদের উপর রেল ব্রিজে অগ্নিকাণ্ডে কয়েকটি রেল ব্রিজের কয়েকটি পাটাতন পুড়ে গেছে। এ ঘটনায় ঢাকা-রাজশাহী-ময়মনসিংহ রেললাইনে সাময়িক ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলরুটের টঙ্গীবাজার এলকার পশ্চিমপাশের রেল ব্রিজের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের টঙ্গী স্টেশনের দুটি ইউনিটের কর্মীরা সোয়া ঘণ্টার টেষ্টায় আগুন নেভায়।

এলাকাবাসী ও টঙ্গী ফায়ার স্টেশন সূত্রে জানা গেছে, টঙ্গীবাজার এলাকার পশ্চিমপাশের রেল ব্রিজের পাশ স্তুপ করে রাখা পলিথিন ও ঝুটের বস্তায় সকাল সোয়া ৬টার দিকে আগুন লাগে। এ সময় স্থানীয়রা এবং খবর পেয়ে টঙ্গী ফায়ার দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে শুরু করে।

টঙ্গী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার আতিকুল রহমান জানান, পলিথিনের বস্তা থেকে সৃষ্ট আগুনে পশ্চিমপাশের রেল ব্রিজের পিলার এবং কয়েকটি স্লিপার ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ওই ব্রিজ দিয়ে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

যার কারণে সকাল ৭টা থেকে ওই ব্রিজ দিয়ে ঢাকা-রাজশাহী-ময়মনসিংহ রেললাইনে ট্রেন চলাচল সাময়িক বন্ধ থাকে। ঘণ্টাখানেক পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। তিনি জানান, পাশের আরেকটি রেল ব্রিজ দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক আছে। পুড়ে যাওয়া ব্রিজটি সংস্কারের কাজ চলছে।

Comments

comments