Download Free BIGtheme.net
Home / বিনোদন / ভালোবাসা দিবসে আসছে ন্যান্সির মিউজিক ভিডিও ‘বন্ধু’

ভালোবাসা দিবসে আসছে ন্যান্সির মিউজিক ভিডিও ‘বন্ধু’

বিনোদন ডেস্ক: ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ পাচ্ছে এ সময়ের জনপ্রিয় শিল্পী ন্যান্সির নতুন মিউজিক ভিডিও ‘বন্ধু’। গানটি ন্যান্সিকে ফিচার করেছেন ডি জে রাহাত। লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন রিয়াদ হাসান। গানটির মুখ- ‘ঝরে যাওয়া পাতার মতো উড়ছি আজ উঠোনে/মরে যাওয়া কথার মতো পুড়ছি আজ গোপনে/আলোয় রাখা হাত, সরে গেছে হঠাৎ, বন্ধু…বন্ধু…তোমার দুচোখে আমি আবার হতে চাই সুপ্রভাত’।

গত ঈদে অ্যাডবক্সের ব্যানারে প্রকাশিত ‘ডি জে রাহাত উইথ স্টারস’ অ্যালবামের গান এটি। সম্প্রতি ঢাকার একটি লোকেশনে গানটির ভিডিওর শুটিং হয়। ভিডিওটি নির্মাণ করেছেন রম্য খান। এতে মডেল হিসেবে রয়েছেন দুজন নতুন মুখ। গায়িকা ন্যান্সি এবং ডি জে রাহাতকেও দেখা যাবে ভিডিওতে।

গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, “একেবারে ভিন্ন ধরনের গান ‘বন্ধু’। এ ধরনের গানে আগে সেভাবে কণ্ঠ দেওয়া হয়নি। বাজার হিসেব করলে বলা যায় এই সময়ে এই ধরনের একটি গান ছাড়া চ্যালেঞ্জ। আমরা সেই চ্যালেঞ্জটাই নিয়েছি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। ” ডি জে রাহাত বলেন, “সফট মেলোডির ওপর গানটি করা। ব্যক্তিগতভাবে আমার অনেক প্রিয় গান এটি। গানটি শুনলে যে কারো প্রিয় বন্ধুর কথা মনে পড়বে। ” ১৪ ফেব্রুয়ারি অ্যাডবক্সের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘বন্ধু’ গানটির ভিডিও আপলোড করা হবে।

Comments

comments