Download Free BIGtheme.net
Home / বিনোদন / বিজ্ঞাপনে একসঙ্গে জুটি বাধলেন শাহরুখ-আমির

বিজ্ঞাপনে একসঙ্গে জুটি বাধলেন শাহরুখ-আমির

অনলাইন ডেস্ক: একসঙ্গে কাজ করছেন শাহরুখ খান ও আমির খান। তবে কোনো চলচ্চিত্রে নয়, একটি অনুষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে তাদের। সম্প্রতি বলিউড তারকা আমির খান একটি টিভি চ্যানেলের জন্য ‘ন্যায়ি সোচ’ নামে অনুষ্ঠানের প্রচারণা শেষ করেছেন। আর শাহরুখ খান অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন। অনুষ্ঠানটি বিশ্বের অন্যান্য চ্যানেলে টিএডি টক শো নামে পরিচিত। তবে ভারতের জন্য বিশেষভাবে তৈরি এই অনুষ্ঠানের পুরো নাম হবে ‘টিএডি টক শো : ন্যায়ি সোচ’।

ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে, নিজেদের ব্র্যান্ড ভ্যালু বাড়ানোর জন্য প্রচারের কাজে একসঙ্গে দুজনকেই রাখার চিন্তা করছে চ্যানেল কর্তৃপক্ষ। এতে অনুষ্ঠানের বিজ্ঞাপন যেমন হবে, তেমনি বাড়বে চ্যানেলের ভাবমূর্তি। এর আগে সালমান খানের উপস্থাপনায় রিয়েলিটি শো বিগ বস ১০-এ হাজির হয়েছিলেন শাহরুখ। এবার শাহরুখের উপস্থাপনায় হতে যাওয়া টক শোর প্রচারে নেমেছেন আমির খান।

ডিএনএ ইন্ডিয়ার সেই সূত্র আরো জানায়, গত মাসে ব্যবসায়ী অজয় বিজলির ৫০তম জন্মদিনের পার্টিতে এ দুই তারকা ২৫ বছর পর প্রথমবারের মতো একসঙ্গে ছবি তুলছিলেন, হয়ত তখনই প্রচারে এ দুই খানকে একত্র করার চিন্তা মাথায় এসেছিল চ্যানেল কর্তৃপক্ষের।

Comments

comments