Download Free BIGtheme.net
Home / জাতীয় / সরকারের উন্নয়ন তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

সরকারের উন্নয়ন তুলে ধরতে নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক: দেশবাসীর কাছে সরকারের অর্জন ও উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শেখ হাসিনা বলেছেন, সাধারণ মানুষের ভাগ্য যতদিন পরিবর্তন না হবে ততদিন আমাদের সংগ্রাম চলবে। আমাদের উদ্দেশ্য সাধারণ মানুষকে উন্নত জীবন দেওয়া। গত আট বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এমনভাবে জনসাধারণের মাঝে তুলে ধরুন, যেন তারা (জনগণ) আমাদের প্রতি আস্থা রেখে আবার ভোট দেয়।

আজ শনিবার গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগের কাজ একটাই, সেটা হলো জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এ দেশের মানুষের কোনো অভাব থাকবে না। মানুষ পেট ভরে ভাত খাবে, ভালো কাপড় পরবে, লেখাপড়া করে শিক্ষিত হবে, সর্বোপরি উন্নত জীবন পাবে।

শেখ হাসিনা বলেন, নেতা হয়ে কী পেলাম কী পেলাম না, এটা ভাবা যাবে না। জাতিকে কী দিতে পারলাম সেটাই ভাবনার বিষয়। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগকে কাজ করতে হবে।

শেখ হাসিনার সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় এ সভা শুরু হয়। সভায় সারাদেশ থেকে আসা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য গবেষণা ও দপ্তর সম্পাদকরা উপস্থিত ছিলেন। এ ছাড়া আওয়ামী লীগের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদের সদস্য, সংসদ সদস্যরাও এ সময় উপস্থিত ছিলেন।

Comments

comments