Download Free BIGtheme.net
Home / জেলার খবর / রাবি ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে ৩০০ মোটরসাইকেল নিয়ে আ’লীগ নেতার সোডাউন

রাবি ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে ৩০০ মোটরসাইকেল নিয়ে আ’লীগ নেতার সোডাউন

জেলা প্রতিনিধি:  রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৫তম সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার পুঠিয়ার বানেশ্বর থেকে প্রায় ৩০০ মোটরসাইকেল সোডাউন করেন আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী ওবাইদুর রহমান। তিনি মোটরসাইকেল বহর নিয়ে বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে রাবি ক্যাম্পাসে প্রবেশ করেন।

প্রত্যক্ষর্শীরা জানান, আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী ওবাইদুর রহমানের নেতৃত্বে অন্তত ৩০০ মোটরসাইকেল বহর পুঠিয়ার বানেশ্বর থেকে রাবির উদ্দেশ্যে রওনা দেয়।

সকাল সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল বহরটি রাবির সাবাশ বাংলাদেশ চত্তরে সম্মেলন মঞ্চের সামনে এসে উপস্থিত হয়। মোটরসাইকেল বহরে দলীয় সভানেত্রী শেখ হাসিনার ছবিসহ রাবি ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে বিভিন্ন প্ল্যাকার্ড বহন করা হয়।

এ পসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা ওবাইদুর রহমান বলেন, ‘আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বরণ করতেই এ মোটরসাইকেল সোডাউন করা হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন যেন সফল হয়, সেই লক্ষ্য ছিল আমাদের।

প্রসঙ্গত, দুপুর সাড়ে ১২টায় পতাকা উত্তোলন করে রাবি ছাত্রলীগের ২৫ তম সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এইএচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরয়িার আলম, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন প্রমুখ।

Comments

comments