Download Free BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটির বাণিজ্য অনুষদের গ্রাজুয়েশন অনুষ্ঠান অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটির বাণিজ্য অনুষদের গ্রাজুয়েশন অনুষ্ঠান অনুষ্ঠিত

অনলাইন ডেস্কঃ নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর বাণিজ্য অনুষদের ২৯তম ব্যাচ বিবিএ (সম্মান) ডিগ্রী সমাপনী উপলক্ষে গ্রাজুয়েশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার  বাণিজ্য অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামাল এর সভাপতিত্বে এ  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মো. আহসান-উজ-জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, ইউনুস গ্রুপ এর পরিচালক মো. কাউসার আজিজুর রহমান, কোকাকোলা (বিডি) লি. এর হেড অব অপারেশন জনাব রাম প্রাসাদ পুন, নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম এবং ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ।

লেখাপড়ায় বিশেষ কৃতিত্বের জন্য বাণিজ্য অনুষদের ৩জন শিক্ষার্থী আমিনুল ইসলাম সোয়েব, মো: কামাল হোসেইন ও নয়ন সেন কে ডীনস এওয়ার্ড দেওয়া হয়।

প্রধান অতিথি আহসান-উজ-জামান তাঁর বক্তব্যে কোর্স সমাপনকারী সকল ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন জানিয়ে সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে কর্মক্ষেত্রে প্রবেশ করে দেশ ও জাতির সেবার নিজেদের নিয়োজত করে একযোগে দেশের উন্নয়নে কাজ করতে আহ্বান জানান ।

অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে বিভাগীয় প্রধান ড. একরামুল ইসলাম, সহযোগী অধ্যাপক মো: লুৎফর রহমান, এডিশনাল রেজিস্ট্রার জনাব ফাইজুল্লাহ কৌশিক সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

Comments

comments