Download Free BIGtheme.net
Home / জাতীয় / রোহিঙ্গা ইস্যুতে খুব শিগগিরই মিয়ানমারের সাথে আলোচনা : স্বরাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা ইস্যুতে খুব শিগগিরই মিয়ানমারের সাথে আলোচনা : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে সরকার খুব শিগগিরই মিয়ানমারের সাথে আলোচনায় বসবে। তিনি আজ বুধবার সকালে বান্দরবান শহরের বালাঘাটা পুলিশ লাইন্স স্কুলের বর্ধিতভবন এবং রোয়াংছড়ি থানা ভবন উদ্বোধন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাস দমন সংক্রান্ত এক প্রশ্নের জবাবে সরাষ্ট্রমন্ত্রী বলেন,অবৈধ অস্ত্র ব্যবহার ও সন্ত্রাসী তৎপরতা নিয়ে ‘জিরো টলারেন্স’ দেখিয়ে কাজ করা হচ্ছে। পুলিশসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীগুলো এ ব্যাপাওে তাদের বিশেষ অভিযান অব্যাহত রেখেছে।

পরে আসাদুজ্জামান খান বোমাংসার্কেল চিফ আয়োজিত বার্ষিক রাজপূণ্যাহ উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদেন। পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর, চট্টগ্রামের এরিয়া কমান্ডার মেজর জেনারেল জাহাঙ্গীর কবির তালুকদার, বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যোবায়ের সালেহীন,পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বিষকেতু চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরি চৌধুরী,জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ সরকারি কর্মকর্তা,জন-প্রতিনিধিরা বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

comments