Download Free BIGtheme.net
Home / জাতীয় / একজন সাংসদকে হত্যা মেনে নেওয়া যায় না: প্রধানমন্ত্রী

একজন সাংসদকে হত্যা মেনে নেওয়া যায় না: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ গাইবান্ধার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় জড়িতদের খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, একজন সংসদ সদস্যকে হত্যা কখনও মেনে নেওয়া যায় না।

যারাই এ ঘটনার সঙ্গে জড়িত যেভাবেই হোক তাদেরকে খুঁজে বের করার নির্দেশ দিয়েছি আইনশৃঙ্খলা বাহিনীকে। তাদের বিচার বাংলার মাটিতেই হবেই। এদের উপযুক্ত শাস্তি দিতে হবে। আজ বুধবার সকালে গণভবন থেকে রংপুর বিভাগের ৮ জেলার জনগণের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

ভিডিও কন্সফারেন্সে প্রধানমন্ত্রী রংপুর, দিনাজপুর, নীলফামারী, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও গাইবান্ধা জেলার জনগণের সঙ্গে মতবিনিময় করেন। এমপি লিটন হত্যার প্রসঙ্গ টেনে তিনি বলেন, সংসদ সদস্য লিটন সব সময় এলাকায় মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করেছেন। জামায়াত-শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। এলাকার মানুষের শান্তি নিশ্চিত করতে কাজ করেছে।

জঙ্গিবাদ-সন্ত্রাসের বিষয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে জঙ্গিবাদের ঠাঁই নেই। কে ভালো, কে মন্দ তা বিচার করবে আল্লাহ। মানুষ খুন করে কেউ বেহেশতে যেতে পারবে না। প্রকৃত শিক্ষা পেতে কেউ বিপথে যাবে না। সবাইকে বলব কোনোভাবেই যেনও জঙ্গিবাদ দানা বাঁধতে না পারে।

Comments

comments