Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / মিথ্যাচারে ফখরুল-রিজভীর বিরুদ্ধেও মামলা: হাছান মাহমুদ

মিথ্যাচারে ফখরুল-রিজভীর বিরুদ্ধেও মামলা: হাছান মাহমুদ

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, মিথ্যাচার অব্যাহত রাখলে শুধু খালেদা জিয়াই নয়, মির্জা ফখরুল ও রিজভীর বিরুদ্ধেও মামলা করা হবে।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা পরিষদের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মিথ্যাচারের বিরুদ্ধে মামলা করার অধিকার যেমন একজন সাধারণ নাগরিকের আছে, তেমনি তা সরকার এবং সরকারি দলেরও আছে। পদ্মা সেতুতে দুর্নীতি হচ্ছে বলে সম্প্রতি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া যে মন্তব্য করেছেন তার জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি প্রমাণ করতে না পারলে মামলা করা হবে।

এরপর এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী পদ্মা সেতুতে দুর্নীতির কথা ফের বলেন। তার পরিপ্রেক্ষিতে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘সারা পৃথিবী আজ শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করছে। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা, বিশ্বব্যাংকের বর্তমান প্রেসিডেন্ট জিম ইয়ং কিম, নোবেল বিজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেনসহ বিশ্বনেতারা উন্নয়ন কর্মকাণ্ডের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রীর প্রশংসা করছেন। আর বিএনপি চেয়ারপারসন প্রশংসা তো করছেনই না, বরং মিথ্যাচার করছেন।’

তিনি বলেন, ‘আসলে বিএনপির হয়েছে কি- যারে দেখতে নারি, তার চলন বাঁকা। দেশের অব্যাহত উন্নয়ন বিএনপি ও খালেদা জিয়ার গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে।’

Comments

comments