Download Free BIGtheme.net
Home / বিনোদন / নতুন বছরের শুরুতে গান নিয়ে সরব ন্যান্সি

নতুন বছরের শুরুতে গান নিয়ে সরব ন্যান্সি

বিনোদন ডেস্ক: গত বছর জুড়েই প্লেব্যাক, অ্যালবাম ও স্টেজে ব্যাপক ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তারই ধারাবাহিকতায় নতুন বছরের শুরুতেও গান নিয়ে সরব এ শিল্পী। এরই মধ্যে নতুন একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন তিনি। একটি নয়, এক মাসের ব্যবধানে দুটি একক অ্যালবাম প্রকাশ করছেন তিনি। ন্যান্সির দীর্ঘ ক্যারিয়ারে এরকম ঘটনা এবারই প্রথম। এর মধ্যে চলতি জানুয়ারিতেই সংগীতার ব্যানারে প্রকাশ হচ্ছে তার একক অ্যালবাম ‘যতনে’। এ অ্যালবামের সব গানের সুর করেছেন মিলন। অন্যদিকে এ অ্যালবামের একটি দ্বৈতগানে ন্যান্‌সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান।

আগামী কয়েকদিনের মধ্যেই এ অ্যালবামটি প্রকাশ হবে। অন্যদিকে আসছে ভালোবাসা দিবসে স্নেহাশীষ ঘোষের কথায় প্রকাশ পাচ্ছে ন্যান্‌সির আরো একটি একক। নাম ‘বোবা হৃদয়’। এছাড়া আরো কিছু মিশ্র অ্যালবামের কাজও করছেন এ শিল্পী। এ বিষয়ে ন্যান্সি বলেন, এক মাসের ব্যবধানে অ্যালবাম প্রকাশ হবে চিন্তা করিনি। তবে দুটো অ্যালবামই বেশ ভালো হয়েছে। চলতি প্রজন্মের শিল্পী, সুরকার ও গীতিকাররা কাজ করেছেন।

বাণিজ্যিকের পাশাপাশি কিছু মনের মতো গানও হয়েছে। সব মিলিয়ে গানগুলো নিয়ে আমি আশাবাদী। এদিকে অ্যালবামের বাইরেও নিয়মিত চলচ্চিত্রের গানে কণ্ঠ দিচ্ছেন এ শিল্পী। সম্প্রতি ‘তুমি যে আমার‘ ছবির জন্য একটি গানে কণ্ঠ দিলেন ন্যান্সি। দ্বৈত এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। পাশাপাশি গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি। এছাড়াও স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি। এ বিষয়ে ন্যান্‌সি বলেন, নতুন বছরটা ভালোভাবেই শুরু হয়েছে। বেশ কিছু গান প্রকাশ হবে সামনে। পাশাপাশি চলচ্চিত্রের আরো কয়েকটি গানে সামনে কণ্ঠ দেয়ার কথা রয়েছে। আর স্টেজ তো চলছেই। তবে পরিবারকে সময় দিয়ে তবেই গানে সময়টা দিচ্ছি আমি। এদিকে গত কয়েক বছরের ধারাবাহিকতায় ন্যান্সি এবারের শীতেও অসহায় শীতার্তদের মাঝে কম্বল ও শীতের পোশাক বিতরণ করেছেন।

Comments

comments