Download Free BIGtheme.net
Home / খেলা / হায়দরাবাদেই হচ্ছে বাংলাদেশ-ভারত টেস্ট!

হায়দরাবাদেই হচ্ছে বাংলাদেশ-ভারত টেস্ট!

স্পোর্টস ডেস্ক: অবশেষে সব শঙ্কা উড়িয়ে হায়দরাবাদেই হচ্ছে বাংলাদেশ-ভারত টেস্ট। গত রবিবার ভারতীয় দৈনিক ‘দ্য হিন্দু’ জানায়, আর্থিক কারণে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ আয়োজনে অপারগতা জানিয়েছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ)।  সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন এইচসিএর সচিব কে জন মনোজ। তিনি জানান, এই টেস্ট আয়োজনে যথেষ্টই প্রস্তুত তাঁরা।

সোমবার ভারতীয় দৈনিক ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ আয়োজনে হায়দরাবাদের অপারগতার যে খবরটি প্রকাশ হয়েছিল, তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন এইচসিএ সচিব কে জন মনোজ। শুধু একটি টেস্টেই নয়, একটি প্রস্তুতি ম্যাচও আয়োজনের জন্য তারা প্রস্তুত বলেও জানিয়েছেন।

এই সম্পর্কে ভারতীয় আরেক সংবাদমাধ্যম পিটিআইকে মনোজ বলেন, ‘আমরা কখনোই এই টেস্ট ম্যাচ আয়োজনে অপারগতার কথা বলিনি। এটি সম্পূর্ণ ভিত্তিহীন খবর। আমরা জানি না কারা এই গুজব ছড়াচ্ছে। ম্যাচটি আয়োজনের জন্য আমাদের পর্যাপ্ত পরিমাণ টাকা রয়েছে। তাই আমি বলতে চাই, আমরা এই টেস্ট ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত।’

আগামী ৮ ফেব্রুয়ারি থেকে হায়দরাবাদে বাংলাদেশ-ভারতের মধ্যকার টেস্ট ম্যাচটি হওয়ার কথা। অবশ্য মুশফিক-তামিমরা এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। ২৪ জানুয়ারি কিউইদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার পরই, ভারত সফরে যাওয়ার কথা তাদের।

Comments

comments