Download Free BIGtheme.net
Home / বিনোদন / নতুন ছবিতে পপির হিরো জায়েদ

নতুন ছবিতে পপির হিরো জায়েদ

বিনোদন ডেস্ক: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী পপি। অনেকদিন পর তিনি নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন। ছবির নাম ‘রাজপথে আছি’। এ ছবিতে তার নায়ক হিসেবে দেখা যাবে জায়েদ খানকে। ছবিটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। রাজনৈতিক গল্পের কাহিনী থাকছে এ ছবিতে। এবারই প্রথম জায়েদ খান পপির বিপরীতে কাজ করতে যাচ্ছেন।

এ প্রসঙ্গে ছবির পরিচালক জাভেদ জাহিদ মানবজমিনকে বলেন, ফেব্রুয়ারিতে এফডিসিতে এ ছবির কাজ শুরু হবে। এরইমধ্যে জায়েদ খান ও পপিকে ছবির জন্য চূড়ান্ত করেছি। অ্যাকশন ঘরানার এ ছবিতে আমার লেখা কয়েকটি গানে মিউজিক করবেন কাজী জামাল। বাকি শিল্পীদের নাম কিছুদিনের মধ্যে চূড়ান্ত করব। আশা করি, আর আর প্রোডাকশনের ব্যানারে এ ছবিটি দর্শক পছন্দ করবেন। উল্লেখ্য, জায়েদ খান অভিনীত এরইমধ্যে বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। সামনে তার অভিনীত মালেক

আফসারীর ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন পরীমনি। ছবিটি নিয়ে বেশ আশাবাদী পরিচালক ও কলাকুশলীরা। আর পপি অভিনীত ‘সোনাবন্ধু’ নামে একটি ছবি খুব শিগগিরই মুক্তি পাবে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে মাহবুবা শাহরীনের ‘হতাই’ উপন্যাস অবলম্বনে এ ছবিতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন ডিএ তায়েব ও পরীমনি। তপন বসাকের প্রযোজনাও শুভ টেলিফিল্মসের ব্যানারে নির্মিত ‘সোনাবন্ধু’ ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন।

Comments

comments