Download Free BIGtheme.net
Home / খেলা / দ্বিতীয় টেস্টে নেই মুশফিক!

দ্বিতীয় টেস্টে নেই মুশফিক!

স্পোর্টস ডেস্কঃ কিউই ফাস্ট বোলার টিম সাউদির বল হেলমেটের ওপর দিয়ে মাথায় ব্যথা পেয়ে হাসপাাতালে যাওয়া বাংলাদেশ টেস্ট অধিনায়ক এখন প্রায় সুস্থ। কোনোই সমস্যা নেই।

কিন্তু তারপরও কথা থেকেই যাচ্ছে। খুব সম্ভবত দ্বিতীয় টেস্ট খেলা হচ্ছে না মুশফিকুর রহীমের। ফিজিও ডিন কনওয়ের কণ্ঠে অমন আভাস। সোমবার রাতে টিম হোটেলে বাংলাদেশের সাংবাদিকদের সাথে আলাপের এক পর্যায়ে মুশফিকের দ্বিতীয় টেস্ট খেলা নিয়ে সংশয় ব্যক্ত করেন টিম বাংলাদেশের ফিজিও।

মুশফিক দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন না। কিংবা অধিনায়কের ক্রাইস্টচার্চ টেস্টে মাঠে নামা হচ্ছে না- মুখ ফুটে সরাসরি এমন কথা না বললেও ডিন কনওয়ে যা বলেছেন, তার সারমর্ম হলো; মুশফিককে অন্তত চার সপ্তাহ মাঠে না নামার পরামর্শ আছে চিকিৎসকদের।

প্রসঙ্গত, সাউদির বলে হেলমেটের ওপর দিয়ে মাথার পেছনে ঘাড়ের একটা অংশে ব্যথা পেয়ে মুশফিককে যখন ওয়েলিংটন সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তার মাথার পেছনে ও ঘাড়ের একাংশে এক্স-রে করে কিছু না পেয়ে মুশফিককে ছুটি দিয়ে দেন।

কিন্তু সাথে যাওয়া ফিজিও কনওয়েকে কিছু প্রয়োজনীয় পরমর্শ ও নিয়ম মেনে চলার কথা জানান ওয়েলিংটন হাসপাতালের চিকিৎসকরা। সেখানে নাকি মুশফিককে অন্তত ৪ সপ্তাহ না খেলে বিশ্রামে থাকার সুপারিশ আছে।

 

Comments

comments