Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / নালিশ না করে রাজপথে আসুন: ওবায়দুল কাদের

নালিশ না করে রাজপথে আসুন: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্কঃ ঘরে বসে নালিশ না ‘জাম্বোজেট’ কমিটি নিয়ে বিএনপিকে রাজপথে আসার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার সকালে সাভারের হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনা এড়াতে সচেতনতামূলক প্রচারণায় অংশ নিতে এসে মন্ত্রী এ আহ্বান জানান।

মন্ত্রী বিএনপিকে উদ্দেশ করে বলেন, বিএনপি নেত্রীবৃন্দ অন্ধকারে ঢিল ছোড়ে। তাদের অভিযোগের পেছনের কোনো সত্যতা খুঁজে পাওয়া যায় না। নারায়ণগঞ্জের নির্বাচনের মতো এমন ফেয়ার নির্বাচন সাম্প্রতিক সময়ে বাংলাদেশে আর হয়নি। সকল মহলেই তার প্রশংসা হয়েছে। কিন্তু সেটা নিয়েও তাদের সন্দেহ। তারা সব ব্যাপারেই সন্দেহের চোখে দেখে।

তিনি বলেন, বিএনপির নাম পরিবর্তন করে বাংলাদেশ নালিশ পার্টি রাখা উচিত। কারণ, তাদের কাছে নালিশ ছাড়া আর কিছু নেই। নেতারা কর্মসূচি দিয়ে রাস্তায় না গিয়ে ঘরে শুয়ে হিন্দি সিরিয়াল দেখে। তাহলে তাদের কর্মীরা কিভাবে আন্দোলনের শরিক হবে? সাহস থাকলে রাস্তায় আসুক, ঢাকায় একটা মিছিল করে দেখান।

নারায়ণগঞ্জে ৭ খুন মামলার রায় বিচার বিভাগ যে স্বাধীন ও নিরপেক্ষ তার প্রমাণ দিয়েছে সরকার। মন্ত্রী এ সময় দলীয় শৃঙ্খলাভঙ্গকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান।

পরে মন্ত্রী ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থেকে হেমায়েতপুর পর্যন্ত উভয় পাশে ১ কিলোমিটার আট লেনে উন্নীতকরণের ঘোষণা দেন।

Comments

comments