Download Free BIGtheme.net
Home / বিনোদন / শুরু হচ্ছে জয়ার বিউটি সার্কাস

শুরু হচ্ছে জয়ার বিউটি সার্কাস

বিনোদন ডেস্ক: সুঅভিনেত্রী জয়া আহসান অনেক আগেই মাহমুদ দিদারের পরিচালনায় ‘বিউটি সার্কাস’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হন। সেই সময়ই ছবিটির শুটিং শুরু করার কথা থাকলেও নানা কারণে তা হয়নি এতদিন। তবে শেষ পর্যন্ত নওগাঁয় আগামীকাল এ ছবির শুটিং শুরু হচ্ছে। ছবিতে জয়ার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস।

ছবির পরিচালক মাহমুদ দিদার বলেন, পর্যাপ্ত বাজেটের অভাবে ছবির কাজ শুরু করতে দেরি হয়েছে। আজ নওগাঁয় যাবো। সেখানে সার্কাসের সেট বানানো হচ্ছে এবং মেলাও দেখানো হবে। আগামীকাল থেকে জয়া আহসান এবং ৮ তারিখ থেকে ফেরদৌস এই সেটে টানা কাজ করবেন। আশা করি, ছবিটি ভালোভাবে শেষ করতে পারব। জয়া আহসান বলেন, নওগাঁর সাপাহারে এ ছবির কাজ শুরু হচ্ছে। বিউটি সার্কাসের মূল চরিত্রে আমি অভিনয় করছি।

এই সার্কাসে দুর্দান্ত সব খেলা আমি দেখাব দর্শকদের। এমনই একটি চরিত্রে কাজ করতে হবে। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। ফেরদৌসকে এ ছবিতে বখতিয়ার নামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘বিউটি সার্কাস’ ছবিটি প্রযোজনা করছে তথ্য মন্ত্রণালয় এবং ইমপ্রেস টেলিফিল্ম। ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত টানা নওগাঁয় এ ছবির কাজ চলবে। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, হুমায়ূন সাধু প্রমুখ।

উল্লেখ্য, জয়া আহসান দেশের পাশাপাশি এখন পর্যন্ত কলকাতায় বেশ কিছু ছবিতে কাজ করেছেন। এরমধ্যে রয়েছে অরিন্দম শীলের ‘আবর্ত’ (২০১৩) ও ‘ঈগলের চোখ’ (২০১৬), ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ (২০১৫), সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ (২০১৫)। সবশেষ কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘বিসর্জন’ ছবিতে কাজ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়।

Comments

comments