Download Free BIGtheme.net
Home / রাজনীতি / যথাসময়ে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে: মায়া

যথাসময়ে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে: মায়া

অনলাইন ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অধিনে যথাসময়ে বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ শনিবার চাঁদপুরের হাসান আলী হাইস্কুল মাঠে যুবলীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

চাঁদপুর জেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান কালুর সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান পাটোয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাসির উদ্দিন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন, এবার যে স্বচ্ছ প্রক্রিয়ায় সকল দলের মতামত নিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে, তা স্বাধীনতা উত্তরকালে সবচেয়ে নিরপেক্ষ বলে জনগণ এই কমিশনকে স্বাগত জানিয়েছে। কিন্তু জনমতকে উপেক্ষা করে একটি দল এ কমিশনকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। ২০১৪ সালের জাতীয় নির্বাচন অংশ গ্রহণ না করায় বিএনপি যে ভুলের চোরাবালিতে পা রেখেছে, আগামী দিনে একই ভুল করলে রাজনীতি থেকে নির্বাসিত হবে ও বিলীন হয়ে যাবে।

Comments

comments