Download Free BIGtheme.net
Home / অপরাধ / সাভারে স্কুলছাত্রসহ ৫ জনকে কুপিয়ে জখম

সাভারে স্কুলছাত্রসহ ৫ জনকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি : সাভারের ব্যাংক কলোনি এলাকায় একটি স্কুলের পাশে তিন ছাত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো- রিফাত (১৫), সাব্বির (১৫) ও সাদমান আলম রিসাদ (১৫)। তারা সাভারের ব্যাংক কলোনি এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্র। তাদের বাড়ি সাভারের বিভিন্ন এলাকায়।

আহত তিনজনের মধ্যে রিফাতকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদিকে সাব্বির ও রিসাদকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অ্যাসেড স্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে তালবাগ এলাকার মঞ্জু নামের এক যুবকের সঙ্গে আহত ওই তিন শিক্ষার্থীর বিরোধ চলে আসছিলো। আজ সকালে ওই স্কুল শিক্ষার্থীরা স্কুলের পাশে একটি ভবনের সিড়িতে বসে ছিলো। এসময় মঞ্জু নামের ওই যুবকের ভাড়াটে সন্ত্রাসী শোয়েব, নোমান, সাব্বির, রিজুকে নিয়ে ওই তিন শিক্ষার্থীদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে তাদের কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর থেকে মঞ্জু নামের ওই যুবক পলাতক। ঘটনাস্থল পরিদর্শন করেছে সাভার মডেল থানা পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, এ ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে আশুলিয়ার শ্রীপুর নতুন নগর এলাকায় স্থানীয় ট্রান্সফারমার কোম্পানী টেকনো ভেনচার লিমিটেডের শ্রমিক দেলোয়ার হোসেনকে (২৭) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে সকালে সাভারের নামাবাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুসা মোল্ল্যা (৬৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Comments

comments