Download Free BIGtheme.net
Home / আন্তর্জাতিক / ন্যাম হত্যার ভিডিও প্রকাশ (ভিডিও)

ন্যাম হত্যার ভিডিও প্রকাশ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্কঃ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বিমানবন্দরে খুন হন উত্তর কোরিয়ার শীর্ষ নেতা কিম জং উনের সৎভাই কিম জং ন্যাম(৪৫)।ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেছে, রাসায়নিক বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে তাকে। এবার প্রকাশ হলো কিম ন্যামের হত্যার ভিডিও ফুটেজ।

জাপানের ফুজি টিভি ওই ভিডিও সম্প্রচার করার পর বার্তা সংস্থা রয়টার্স, চীনের সিসিটিভি, অস্ট্রেলিয়ার এবিসি নিউজসহ বিভিন্ন সংবাদমাধ‌্যম এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

ভিভিওতে দেখা যায়, কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের লাউঞ্জে এক নারী পেছন থেকে এক ব‌্যক্তিকে মুখ পেঁচিয়ে ধরলেন। এক ব‌্যক্তি লুটিয়ে পড়লেন এবং ওই নারী দ্রুত হেঁটে বেরিয়ে গেলেন।

ফুটেজে দেখা যাচ্ছে, কুয়ালালামপুরের ব্যস্ত বিমানবন্দরে সাদা মিনিস্কার্ট পরা এক নারী কিম ন্যামকে জাপটে ধরে মুখে কিছু একটা স্প্রে করছেন।এরপরে ভীড়ের মধ্যে হারিয়ে যান ওই নারী। স্প্রের পরেই অসুস্থ বোধ করছিলেন ন্যাম। একাই হেটে যান নিরাপত্তা রক্ষীদের কাছে।

ভিডিওতে দেখা যায়, নিরাপত্তা রক্ষীদের কাছে কিছু বলছেন ন্যাম। তারা তাকে সঙ্গে নিয়ে বিমানবন্দরের হাসপাতালের দিকে চলে যান। এরপরে কুয়ালালামপুরের পুত্রজায়া হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা ন্যামকে মৃত ঘোষণা করেন।
খুনের ঘটনায় এ পর্যন্ত ৪জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে সিতি আইশা নামে ইন্দোনেশিয়ার এক নারী, আইশার মালয়েশিয় বন্ধু এবং ভিয়েতনামের নাগরিক দোয়ান থি হুয়ং নামের এক নারী রয়েছেন।

গেলো সোমবার মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে উত্তর কোরিয়ার শীর্ষ নেতার ভাই কিম জং ন্যামকে বিষপ্রয়োগে হত্যা করা হয়। উত্তর কোরিয়ার গোয়েন্দা বা গুপ্তচরেরা কিম জং ন্যামকে বিষপ্রয়োগে হত্যা করেছে বলে ধারণা করছেন অনেকে। কিম জং ন্যাম পরিবারতন্ত্রের উত্তরাধিকার প্রথার বিরোধী ছিলেন। তিনি প্রকাশ্যেই নিজেদের পারিবারিক শাসন এবং নিয়ন্ত্রণের বিরুদ্ধে কথা বলতেন। এসব কারণে তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

Comments

comments