Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : নাসিম

শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : নাসিম

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। রেফারীর ভূমিকা নিয়ে নির্বাচন কমিশন মাঠে নেমেছে।

আজ বুধবার বিকেলে জেলার কাজীপুরের চালিতাডাঙ্গা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট আমেনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমীন সরকারের সভাপতিত্বে সভায় সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকির জয়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম খান,স্বাস্থ্য অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেঃ জেনারেল এম এ মোহী, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, পরিবার পরিকল্পনা দফতরের উপ পরিচালক শাহিন হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশের মতো সংসদীয় গণতন্ত্রের এই দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। এবার খেলা হবে নৌকা মার্কা জার্সি নিয়ে উন্নয়ন কর্মী এবং জ্বালাও পোড়াও ধানের শীষ মার্কা নিয়ে। সেই নির্বাচনে উন্নয়নের জন্য জনগণ শেখ হাসিনা এবং তাঁর দলকেই আবারো ভোট দেবে। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এবং ভাল কাজের মূল্যায়ন জনগণ অবশ্যই করবে।’

তিনি বলেন, উন্নয়ন আর উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের রাজনীতির অধ্যায়। অপরদিকে শুধু হত্যা-লুটপাট ছিল বিএনপির রাজনীতি। তাদের আমলে চোখে পড়ার মতো কোন উন্নয়ন হয়নি। এর আগে মোহাম্মদ নাসিম প্রায় সাত কোটি টাকা ব্যয়ে কাজীপুর শহীদ এম মনসুর আলী মিলনায়তন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন ও চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Comments

comments