Download Free BIGtheme.net
Home / বিনোদন / প্রিয়াঙ্কাকে নিয়ে নিরবের ‘হৃদয় জুড়ে’

প্রিয়াঙ্কাকে নিয়ে নিরবের ‘হৃদয় জুড়ে’

বিনোদন ডেস্ক: অভিনেতা নিরবের তরতাজা নতুন সিনেমার খবর। ‘হৃদয় জুড়ে’ শিরোনামের নতুন সিনেমা নিয়ে কাজ শুরু করছেন শিগগিরই। মহরত, শুটিংয়ের দিন-তারিখ, অভিনয়শিল্পীও সব ঠিকঠাক। ছবিটির আদ্যোপান্ত নিয়ে ইত্তেফাক অনলাইনের সঙ্গে নিরবের কথা হলো।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রোডাকশনের প্রথম সিনেমা ‘হৃদয় জুড়ে’ নির্মাণ করবেন ‘ভোলা তো যায় না তারে’ খ্যাত পরিচালক রফিক শিকদার। তবে সবচেয়ে বড় খবর হলো এ সিনেমায় নিরবের বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে।

প্রথমবারের মতো বাংলাদেশি কোন সিনেমায় অভিনয় করছেন ব্যোমকেশ ও চিড়িয়াখানায় পরিচিতি পাওয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে তার দুর্দান্ত অভিনয় কাঁদিয়ে ছিল সবাইকে। এছাড়া সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’তেও তার অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়োয়।

নিরব বলেন, ‘ভালবাসার মৌলিক গল্প নিয়ে সিনেমাটির কাহিনী সাজানো হয়েছে। আসছে ২৫ ফেব্রুয়ারি হৃদয় জুড়ে সিনেমার মহরত। আর শুটিং শুরু হবে মার্চের প্রথম সপ্তাহ থেকে।’ সিনেমাটির গল্প লিখেছেন নির্মাতা রফিক শিকদার নিজেই।

নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও এখানে আরো অভিনয় করবেন কাজী হায়াত, রজতাভ দত্ত, সুচরিতা, সুব্রত, রোদেলা প্রমূখ। আর সঙ্গীত পরিচালনায় থাকছেন বেলাল খান, ইমরান ও আহমেদ ইমন।

উল্লেখ্য, সম্প্রতি নিরবের গেম রিটার্ন চলচ্চিত্রের সেন্সরশিপ হয়েছে। শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে। এছাড়া ‘শয়তান’ নামের একটি ভৌতিক ছবির মধ্য দিয়ে প্রথমবার বলিউডে পা ফেললেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন সামির খান।

Comments

comments