Download Free BIGtheme.net
Home / রাজনীতি / ছাত্রলীগের ৬ জেলা ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা

ছাত্রলীগের ৬ জেলা ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ ছাত্রলীগের ৬টি জেলা ইউনিটের নতুন সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদকে নিজ আবেদনের প্রেক্ষিতে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। একই সঙ্গে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোরসেদ হোসাইন তানিমকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদদের দায়িত্ব দেয়া হয়েছে।

শনিবার ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- বাংলাদেশ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী কক্সবাজারসহ মোট ৬টি জেলা ইউনিটের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এতে স্বাক্ষর করেন।

ঘোষিত ৬ জেলা ইউনিট হলো- সিলেট জেলা, সুনামগঞ্জ, যশোর, কক্সবাজার, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া) এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (রংপুর)। আগামী ১১ মার্চ সুনামগঞ্জ জেলা, ১৮ মার্চ সিলেট জেলা, ২৮ মার্চ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া, ২৯ মার্চ যশোর জেলা, ৩০ মার্চ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং ১৬ এপ্রিল কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ভোরের কাগজকে জানান- মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ ৬টি জেলা ইউনিটে সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে এসব জেলায় সম্মেলনের প্রস্তুতি নিতে সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে চিঠি পাঠানো হয়েছে। এ ছাড়া বেশ কয়েকটি নতুন বিশ্ববিদ্যালয় চালু হয়েছে। খুব শিগগির এসব ইউনিটে নতুন কমিটি ঘোষণা করা হবে।

সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন- ঘোষিত তারিখ অনুযায়ী ৬ ইউনিটে সম্মেলন অনুষ্ঠিত হবে। দুয়েকটি জেলায় কমিটি নেই- আগামী ৩/৪ দিনের মধ্যে নতুন সেখানে কমিটি ঘোষণা করা হবে। খুব শিগগির মেয়াদোত্তীর্ণ আরো কয়েকটি জেলার সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

Comments

comments