Download Free BIGtheme.net
Home / জেলার খবর / সুরঞ্জিতের আসনে মনোনয়ন সংগ্রহ করলেন জয়া সেনগুপ্ত

সুরঞ্জিতের আসনে মনোনয়ন সংগ্রহ করলেন জয়া সেনগুপ্ত

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও প্রবীণ রাজনীতিক সুরঞ্জিত সেনগুপ্তর মৃত্যুতে শূন্য আসনের উপ-নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাঁর স্ত্রী জয়া সেনগুপ্ত।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ড. জয়া সেনগুপ্তের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাঁর ছেলে সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্ত। জয়া সেনগুপ্তের পাশাপাশি এ আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও লন্ডনপ্রবাসী আওয়ামী লীগ নেতা শামছুল হক চৌধুরীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বিষয়টি নিশ্চিত করে জানান, জয়া সেনগুপ্তসহ এ পর্যন্ত মোট চারজন উপ-নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি দিরাই উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভায় সুরঞ্জিত সেনগুপ্তের আসনে তাঁর পরিবার থেকে প্রার্থী দেওয়ার দাবি জানানো হয়। এ ব্যাপারে কেন্দ্রকে লিখিতভাবে জানানো হয়। ‌

আজ শুক্রবার বিকেলে জয়াসেন গুপ্তের পক্ষে তাঁর ছেলে সৌমেন সেনগুপ্ত ও পুত্রবধূ ডা. রাখি সেনগুপ্তসহ দিরাই-শাল্লা উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী মনোনয়নপত্র সংগ্রহের সময় উপস্থিত ছিলেন।

Comments

comments