Download Free BIGtheme.net
Home / রাজনীতি / ড্যাবের সাবেক সভাপতির মৃত্যুতে খালেদা জিয়ার শোক

ড্যাবের সাবেক সভাপতির মৃত্যুতে খালেদা জিয়ার শোক

অনলাইন ডেস্ক: ঢাকা মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক, ড্যাবের সাবেক সভাপতি, দেশের বিশিষ্ট শৈল্য চিকিৎসক প্রফেসর ডা: মো: আবদুর রশীদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

বুধবার এক শোকবার্তায় খালেদা জিয়া বলেন, বিশিষ্ট শৈল্য চিকিৎসাবিদ প্রফেসর ডা: মো: আবদুর রশীদের মৃত্যুতে তাঁর পরিবার-পরিজনদের ন্যায় আমিও গভীরভাবে শোকাহত হয়েছি। বাংলাদেশে চিকিৎসা জগতে শৈল্য চিকিৎসা বিশেষজ্ঞ হিসেবে তিনি যে সুনাম অর্জন করেছেন তা বর্তমান প্রজন্মের চিকিৎসকদের প্রেরণা যোগাবে।

খালেদা জিয়া বলেন, ডা: মো: আবদুর রশীদ স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ও দর্শণে গভীরভাবে বিশ্বাসী ছিলেন। বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণ ছিল তাঁর পেশা ও অন্যান্য সমাজসেবামূলক কর্মকান্ডেরও মূল প্রেরণা। চিকিৎসা বিজ্ঞানের শিক্ষক হিসেবে সর্বমহলেও ছিল তাঁর সুনাম, তিনি পরিশ্রম করার অসাধারণ শক্তি নিয়ে তাঁর ছাত্রদের যোগ্য চিকিৎসক হিসেবে গড়ে তুলেছিলেন। তাঁর মৃত্যুতে চিকিৎসা জগতে যে ক্ষতি হলো সেটির শুণ্যতা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি তিনি যেন তাঁকে বেহেশ্ত নসীব করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মরহুম ডা: মো: আবদুর রশীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

Comments

comments