Download Free BIGtheme.net
Home / জাতীয় / র‌্যাব চেকপোস্টে হামলা : অনুপ্রবেশকারীর শরীরে ‘সুইসাইডাল ভেস্ট’

র‌্যাব চেকপোস্টে হামলা : অনুপ্রবেশকারীর শরীরে ‘সুইসাইডাল ভেস্ট’

অনলাইন ডেস্ক: উত্তরার পর একইভাবে রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাব চেকপোস্টে বিস্ফোরক নিয়ে অনুপ্রবেশের চেষ্টা চালিয়েছেন এক দুর্বৃত্ত। র‌্যাব সদস্যদের গুলিতে তিনি নিহত হয়েছেন। চেকপোস্টে হামলার চেষ্টা করেছে এক মোটরসাইকেল আরোহী। এতে হামলাকারী নিহত এবং র‌্যাবের দুই জন সদস্য আহত হয়েছেন।

এদিকে, ঘটনাস্থলের চারদিক ক্রাইম সিন ইউনিটের ফিতা দিয়ে কর্ডন করে রাখা হয়েছে। বোম্ব ডিস্পোজাল ইউনিট কর্তৃক নিরাপদ ঘোষণার আগ পর্যন্ত কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। তবে ঘটনা সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবে র‌্যাব।

শনিবার (১৭ মার্চ) আনুমানিক ভোর ৪টা ৫০ মিনিটের দিকে মোটরসাইকেল ও বিস্ফোরকসহ খিলগাঁওয়ের শেখের জায়গায় র‌্যাব-৩ এর চেকপোস্টে ওই ব্যক্তি অনুপ্রবেশের চেষ্টা চালান বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, ওই আরোহীকে বাধা দিতে গেলে তিনি তার বন্দুক দিয়ে গুলি করার চেষ্টা করেন। তখন র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই নিহত হন ওই দুর্বৃত্ত।

মোটরসাইকেল আরোহীর মরদেহ স্পটেই রয়েছে। ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছে র‌্যাবের বোম ডিস্পোজাল ইউনিট। তার কাছে কোনো বোমা আছে কি না তদন্ত করে তার মরদেহ উদ্ধার করা হবে বলে জানিয়েছেন র‌্যাব ৩ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল তুহিম মোহাম্মদ মাসুদ।

উল্লেখ্য, উত্তরার পর একইভাবে রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাব চেকপোস্টে বিস্ফোরক নিয়ে অনুপ্রবেশের চেষ্টা চালিয়ে নিহত হওয়া যুবকের শরীরে সুইসাইডাল ভেস্ট পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) তুহিন মোহাম্মদ মাসুদ জানান, নিহত যুবকের শরীরে বোমায় ভর্তি একটি সুইসাইডাল ভেস্ট রয়েছে। এটি তার শরীর থেকে পৃথক করার কাজ চলছে।

Comments

comments