Download Free BIGtheme.net
Home / বিনোদন / নতুন রূপে ফিরছে শাহরুখের পুরনো ‘দেবদাস’

নতুন রূপে ফিরছে শাহরুখের পুরনো ‘দেবদাস’

বিনোদন ডেস্ক: হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে মাইলফলক হয়ে আছে শাহরুখ খান অভিনীত ছবি ‘দেবদাস’। প্রখ্যাত সাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে পরিচালক সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বহুল জনপ্রিয় এই ছবিতে আরো অভিনয় করেছিলেন দুই জনপ্রিয় মুখ ঐশ্বরিয়া রাই ও মাধুরী দিক্ষীতসহ অনেকেই।

ছবিটি মুক্তি পায় ২০০২ সালের ১২ জুলাই। ৫০ কোটি রুপি ব্যয়ে নির্মিত ‘দেবদাস’ আয় করেছিলো ১৫০ কেটি রুপি। আর তারপরই বক্স অফিসে ঝড় ওঠে৷ বহু অ্যাওয়ার্ডও এনে দিয়েছিল ছবিটি। সেই পুরনো দেবদাস ফিরে আসছে নতুন রূপে।

দেবদাস টিম-এর পক্ষ থেকে জানানো হয়েছে, ‘থ্রি ডি’ ভার্সন নিয়ে দেবদাস আসবে খুব শীঘ্রই। দেবদাসের সাফল্য দেখে দেবদাসের টিম ঠিক করেছে তারা আবারও দর্শকদের মাঝে পুরনো দেবদাসকে ফিরিয়ে আনবে।

টিমের তরফে জানানো হয়েছে, বিদেশের সব সুপার হিরোর ছবিই ‘থ্রি ডি’ ভার্সনে তৈরি হয়। সেক্ষেত্রে এই ছবি যা একসময়ের ব্লকব্লাস্টার হিট, সে ছবির জন্য এখনও মানুষদের মনে দেবদাসের জন্য একটা আলাদা জায়গা রয়েছে। সেক্ষেত্রে আশা করা যায় ইন্টারন্যাশনাল ‘থ্রি ডি’ মার্কেটে ‘দেবদাস’ খুবই সাফল্য পাবে৷ খুব শীঘ্রই ছবিটি নিয়ে কাজ শুরু করতে চলেছে এই টিম।

Comments

comments