Download Free BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটিতে ‘রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল’

নর্দান ইউনিভার্সিটিতে ‘রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল’

শিক্ষা ডেস্ক:  নর্দান ইউনির্ভাসিটিতে  পবিত্র মাহে রমজান উপলক্ষে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার ( ১৩, জুন ) নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম ও ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন।

গেষ্ট অব অনার হিসেবে ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান জনাব আনসার আলী ।

ইফতার মাহফিলে বক্তারা রমজানে মুসলমানদের উপর রহমত এবং এর ফজিলতের কথা তুলে ধরেন। সবাইকে ব্যাক্তি,সমাজ ও রাষ্ট্রীয় জীবনে রমজান মাস থেকে শিক্ষা নিয়ে সংযম, ধৈর্য্যশীল হবার আহবান জানান।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্যবৃন্দ, ও রেজিস্ট্রার মো:রাশিদুল ইসলাম এবং উন্নয়ন ও আর্ন্তজাতিক বিষয় পরিচালক লেঃ কর্ণেল (অব:) একতেদার আহমেদ সিদ্দিকী সহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments