Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / খালেদার অসমাপ্ত আত্মপক্ষ সমর্থন পিছিয়ে ১৫ ডিসেম্বর

খালেদার অসমাপ্ত আত্মপক্ষ সমর্থন পিছিয়ে ১৫ ডিসেম্বর

অনলাইন ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় অসমাপ্ত আত্মপক্ষ সমর্থনে লিখিত বক্তব্য পড়েননি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার আবেদনে আত্মপক্ষ সমর্থন পিছিয়ে আগামী ১৫ ডিসেম্বর পুনর্নির্ধারণ করেছেন আদালত।

তার উপস্থিতিতে চলছে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তদন্ত কর্মকর্তা দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক হারুন-অর রশিদকে আসামিপক্ষের জেরা।

রাজধানীর বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালতে চলছে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলা দু’টির বিচারিক কার্যক্রম।

৩৪২ ধারায় আত্মপক্ষ সমর্থনে গত ১ ডিসেম্বর লিখিত বক্তব্য পড়তে শুরু করেন খালেদা। আজ বৃহস্পতিবার অসমাপ্ত বক্তব্য পাঠের দিন ধার্য ছিল। তবে তার আইনজীবীরা এ বিষয়ে উচ্চ আদালতে করা আবেদন শুনানির অপেক্ষায় থাকার কথা উল্লেখ করে সময়ের আবেদন জানান।

এক সপ্তাহ পিছিয়ে আগামী ১৫ ডিসেম্বর পুনর্নির্ধারণ করেন আদালত। এর আগে সকাল দশটা ৪০ মিনিটে গুলশানের বাসা থেকে রওনা হয়ে বেলা পৌনে এগারটায় আদালতে পৌঁছান মামলা দুটির প্রধান আসামি খালেদা জিয়া। খালেদা আসার আগে চ্যারিটেবল মামলায় ফের আত্মপক্ষ সমর্থন করেছেন দুই আসামি জিয়াউল ইসলাম মুন্না ও মনিরুল ইসলাম খান। নিজেদেরকে নির্দোষ বলে দাবি করে সাফাই সাক্ষী দেবেন বলেও জানিয়েছেন তারা।

Comments

comments