Download Free BIGtheme.net
Home / জেলার খবর / নারায়ণগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিককে হত্যার চেষ্টা!

নারায়ণগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিককে হত্যার চেষ্টা!

জেলা প্রতিনিধি:  নারায়ণগঞ্জে পায়ুপথে বাতাস ঢুকিয়ে স্পিনিং মিলের এক শ্রমিককে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম আল আমিন (১৬)। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা দেড়টার দিকে আড়াইহাজার উপজেলার ব্রা‏হ্মন্দী ইউনিয়নের গোপিন্দী বিনাইরচর এলাকায় ছাবেদ আলী স্পিনিং মিলে এ ঘটনা ঘটে। আল আমিন উপজেলার ব্রা‏হ্মন্দী ইউনিয়নের গোপিন্দী গ্রামের হাছান আলীর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রিমন (২০) নামের এক শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও কারখানা সূত্রে জানা গেছে, আজ ওই কারখানার মেকানিক্যাল ইউনিটে আল আমিন ও রিমনসহ চার শ্রমিক কাজ করছিলেন। বেলা দেড়টার দিকে আল আমিনের পায়ুপথে প্লাস্টিকের নল দিয়ে বাতাস ঢুকিয়ে দেন রিমন। পেট ফুলে যাওয়ায় আল আমিন ছটফট করতে থাকে। একপর্যায়ে সেখানে কর্মরত অপর দুই শ্রমিক আলামিন ও ইমন ঘটনাটি কারখানা কর্তৃপক্ষকে জানায়। এরপর কারখানার লোকজন আল আমিনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ বিকেলে ওই কারখানায় অভিযান চালিয়ে রিমনকে গ্রেপ্তার করে।

ওই কারখানার কর্মকর্তা এনামুল হক সাংবাদিকদের জানান, কাজ করার সময় রিমন ও আল আমিন একে অপরের সঙ্গে দুষ্টমি করছিল। একপর্যায়ে কম্প্রেসর মেশিন দিয়ে আল আমিনের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেন রিমন। আল আমিনকে উদ্ধার করে প্রথমে ভুলতা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বুধবার সন্ধ্যায় আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, রিমনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। রিমন রাজশাহীর চারঘাটের থানাপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে।

Comments

comments