Download Free BIGtheme.net
Home / জাতীয় / জঙ্গি হামলায় নিহত পুলিশ পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা

জঙ্গি হামলায় নিহত পুলিশ পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা

অনলাইন ডেস্কঃ গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহত চার পুলিশ সদস্যের পরিবারকে ৯০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে । এ চার পরিবারের জন্য প্রধানমন্ত্রীর তহবিল থেকে আরও অনুদান দেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ সদর দফতর সূত্রে জানা গেছে।

বুধবার (২৮ ডিসেম্বর )পুলিশ সদর দফতরের সম্মেলন কক্ষে নিহত ৪ পুলিশ সদস্যের পরিবারের হাতে ৯০ লাখ টাকা নগদ ও সঞ্চয়পত্র আকারে তুলে দেয়া হয়। পরিবারগুলো হচ্ছে- গুলশানে হলি আর্টিজান বেকারি ও রেস্টুরেন্টে জঙ্গি হামলায় নিহত ডিবি পুলিশের সহকারী কমিশনার মোহাম্মদ রবিউল করিম, বনানী থানার ওসি মোহাম্মদ সালাহউদ্দিন, শোলাকিয়ায় নিহত কনস্টেবল জহিরুল ইসলাম তপু ও আনসারুল ইসলাম।

অনুদানের ৯০ লাখ টাকার মধ্যে রবিউল করিমের মা করিমন নেসাকে ৫ লাখ টাকা ও তার স্ত্রী সালমা আক্তারকে ১৫ লাখ টাকা দেয়া হয়। সালাহউদ্দিনের স্ত্রী রেমকিন খানকে দেয়া হয় ২০ লাখ টাকা। শোলাকিয়া কনস্টেবল জহিরুলের মা জোবেদা খাতুনকে ১৫ লাখ টাকা, কনস্টেবল আনসারুল ইসলামের মা রাবেয়া খাতুন ও স্ত্রী লুনা আক্তারকে সাড়ে ৭ লাখ টাকা করে মোট ১৫ লাখ টাকা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত থাকা ডিএমপি কশিনার আসাদুজ্জামান বলেন, ডিএমপি পুলিশের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আরও ১কোটি ১০ লাখ টাকা এবং পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে ২০ লাখ টাকা দেওয়া হবে।

উল্লেখ্য, অনুদানের মধ্যে এক লাখ টাকা নগদ এবং ৬৯ লাখ টাকা সঞ্চয়পত্র আকারে দেয়া হবে। এছাড়া বেসরকারি মধুমতি ব্যাংক কর্তৃপক্ষ নিহত চার পরিবারকে ৫ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা অর্থ সহায়তা দেয়।

Comments

comments