Download Free BIGtheme.net
Home / বিনোদন / ‘প্রচার পেতে বিচ্ছেদের ঘটনা সাজিয়েছিলেন অ্যাম্বার’

‘প্রচার পেতে বিচ্ছেদের ঘটনা সাজিয়েছিলেন অ্যাম্বার’

বিনোদন ডেস্ক: গত বছরের আলোচিত ঘটনার মধ্যে অন্যতম ছিল জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের সংসার ভাঙ্গন। ২০১৬ সালের মে মাস থেকে শুরু হয় হলিউড তারকা দম্পতি জনি ডেপ-অ্যাম্বার হার্ডের সম্পর্কের টানাপোড়েন। এরপর ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন অ্যাম্বার। এতে মাত্র ১৮ মাসের বিবাহিত জীবনে ইতি ঘটে। সম্প্রতি এই প্রসঙ্গে নিরবতা ভাঙলেন ‘পাইরেটস’ অভিনেতা জনি ডেপ। তিনি জানালেন, প্রচারের আলো পেতেই বিচ্ছেদের ঘটনা সাজিয়েছিলেন অ্যাম্বার!

কদিন আগে ডেপের কাছে আরও টাকা দাবি করেছেন মার্কিন অভিনেত্রী। বিচ্ছেদের কারণে ক্ষতিপূরণ হওয়ায় অ্যাম্বার এই অর্থ দাবি করে আবারও ভরণপোষণের মামলা পুনরায় চালু করেছেন। এই কারণে অ্যাম্বার সম্পর্কে এমন মন্তব্য করেন জনি ডেপ।

নিজের ভরণপোষণের জন্য প্রতি মাসে ৫০,০০০ মার্কিন ডলার করে দাবি করেছিলেন অ্যাম্বার। এছাড়াও তিনি দাবি জানিয়েছিলেন, বিয়ের পর ডেপের সম্পদের পরিমাণ বর্তমানে প্রায় ৪৫ কোটি মার্কিন ডলার, যা অ্যাম্বার ও ডেপের যৌথ আয়। তাই বিচ্ছেদ ক্ষতিপূরণ ছাড়াও যৌথ আয়ের একটি অংশ পেয়েছেন অ্যাম্বার। সেই অর্থ নারী নির্যাতনের শিকার নারীদের উন্নয়নে ব্যয় করেছেন অভিনেত্রী।

সূত্র- ডেকান ক্রনিকলস

Comments

comments