Download Free BIGtheme.net
Home / বিনোদন / অন্যরকম চমক নিয়ে আসছেন মিলা

অন্যরকম চমক নিয়ে আসছেন মিলা

বিনোদন ডেস্ক: টানা স্টেজ শো নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। বিশেষ করে গেলো ডিসেম্বরে বেশ কিছু বড়মাপের কনসার্টে অংশ নিয়েছেন তিনি। ক্রিসমাস ও নতুন বছরকে স্বাগত জানানোর বিভিন্ন অনুষ্ঠানে মিলা ব্যস্ত ছিলেন শ্রোতাদের গান শোনাতে। এছাড়া বাংলাদেশ পুলিশ ফোর্সের আয়োজনে কনসার্টে অংশ নেন তিনি ডিসেম্বরের প্রথম দিকে। এরপর রেডিসন হোটেল, বুয়েট, চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে শো করেছেন মিলা। এদিকে বছরের শুরুতেও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ পপ তারকা। এ মাসেই বেশকিছু কনসার্টে অংশ নেবেন বলেও জানিয়েছেন তিনি।

এ বিষয়ে মিলা বলেন, আসলে সরাসরি গান শোনাতে আমি সব সময় অন্যরকম আনন্দ পাই। আর বড় মাপের কনসার্ট হলে তো কথাই নেই। সব মিলিয়ে ডিসেম্বরটা ভালভাবেই কাটিয়েছি। বেশকিছু কনসার্টে অংশ নিয়েছি। শ্রোতাদের পাশাপাশি আমিও অনেক উপভোগ করেছি। চলতি জানুয়ারিতেও কয়েকটি কনসার্টে অংশ নেয়ার কথা রয়েছে। আশা করছি ভালো কিছুই হবে। এদিকে দীর্ঘ বিরতির পর ২০১৫ সালে ‘নাচো’ গানটির মাধ্যমে নতুন করে আলোচনায় আসেন মিলা।

গানটির একটি ভিডিও প্রকাশও হয়, যেখানে দুর্দান্ত পারফর্ম করেন তিনি। ‘নাচো’ সে বছরের অন্যতম জনপ্রিয় গানেও পরিণত হয়। কিন্তু তার পর প্রায় দেড় বছর পেরিয়ে গেলেও নতুন কোনো গান প্রকাশ করেননি মিলা। স্টেজ ব্যস্ততা এবং শতভাগ সন্তুষ্টি অর্জন না হওয়ার কারণেই নতুন গান প্রকাশ করেননি এ তারকা।

অন্যদিকে তার সর্বশেষ অ্যালবাম রি-ডিফাইন্ড প্রকাশেরও প্রায় ছয় বছর পেরিয়েছে। সব মিলিয়ে মিলা ভক্তদের মাঝে একটি প্রশ্ন ঘুরেফিরে এসেই যাচ্ছে। মিলা কি তাহলে গানে নিয়মিত হবেন না? আর হলে তার নতুন গান কিংবা অ্যালবাম কবে নাগাদ আসছে? এসব প্রশ্নের বিপরীতে মিলা বলেন, আমি গানে কিন্তু এখনও নিয়মিত। হ্যাঁ, নতুন গান প্রকাশ করিনি। স্টেজের মাধ্যমে শ্রোতাদের কাছাকাছি সব সময়ই রয়েছি। এত দীর্ঘ সময় পর ‘নাচো’ গানটি প্রকাশ করে যে সাড়া পেয়েছি সেটি আমাকে বারবার আবেগ আপ্লুত করেছে। বুঝেছি শ্রোতারা কতটুকু ভালোবাসে আমাকে। আমি নিয়মিতই গান নিয়ে নিজের স্টুডিওতে বসে কাজ করছি। বেশ কিছু গান এরই মধ্যে তৈরি করেছি। আশা করছি চলতি বছরের মাঝামাঝি নাগাদ নিজের একক অ্যালবাম শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। পাশাপাশি আমার জীবনী নিয়ে যে ডকুমেন্টারি করছিলাম, সেটার কাজও শেষ প্রায়। খুব শিগগিরই সব মিলিয়ে চমক পাবেন আমার শ্রোতা-ভক্তরা।

Comments

comments