Download Free BIGtheme.net
Home / জেলার খবর / যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

জেলা প্রতিনিধি : যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাসেল ওরফে রনি (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত আড়াইটার দিকে যশোর-চৌগাছা সড়কের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-সলুয়া বাজারের মাঝামাঝি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রনি চৌগাছা উপজেলার মাঠপাড়ার কুমর আলীর ছেলে। এ ব্যাপারে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বলেন, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে সড়কে পিকআপ ও মাইক্রোবাস থামিয়ে একদল ডাকাত ডাকাতি করছিল। খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

কিছুক্ষণ পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান, এক রাউন্ড গুলি, একটি হাত করাত, ধারালো হাসুয়া-ছোরা ও রশি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এলাকাটি যশোর সদর ও চৌগাছা উপজেলার সীমান্তবর্তী হওয়ায় দুই থানার পুলিশ অভিযানে অংশ নেয়। তবে প্রথমে অভিযানে যায় কোতোয়ালি মডেল থানা পুলিশ। নিহত রনির বিরুদ্ধে ডাকাতি ও দস্যুতার অভিযোগে ৮টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

Comments

comments