Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / ‘দেশ নয়, সংকটে রয়েছে বিএনপি’

‘দেশ নয়, সংকটে রয়েছে বিএনপি’

অনলাইন ডেস্ক: দেশ সংকটে নয়, সংকটে রয়েছে বিএনপি বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে রাজধানীর রাসেল স্কয়ারে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর ভাষণে সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছে। প্রধানমন্ত্রী সব দলকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন। এখানে কোনো সংকট নেই, আসলে সংকটে আছে বিএনপির, দেশ সংকটে নেই। আর সমঝোতা হবে সংবিধান অনুযায়ী।

তিনি আরও বলেন, ‘সারা বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রীর বক্তব্যে খুশি, এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি।… যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে তারা শুধু অখুশি।’

রাজনৈতিক সমাবেশ-র‌্যালি প্রসঙ্গে কাদের বলেন, প্রধানমন্ত্রী সুস্পষ্ট নির্দেশ দিয়েছেন, রাস্তায় আর কোনো সভা-সমাবেশ করা যাবে না। নির্দেশ দিয়ে দিয়েছি, বাংলাদেশের কোথাও রাস্তায় সমাবেশ করা যাবে না।

কাদের বলেন, ‘ভবিষ্যতে আর রাস্তায় কোনো প্রোগ্রাম করা যাবে না’ জানিয়ে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, “আমরা বিকল্প পথ খুঁজছি। সপ্তাহের ছুটির দিনগুলো র‌্যালির জন্য রাখা যায় কিনা ভাবছি।”

Comments

comments