Download Free BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / এমপি রানা ও তার তিন ভাইকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

এমপি রানা ও তার তিন ভাইকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইলে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ফারুক আহম্মেদ হত্যা মামলার প্রধান আসামি সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে জেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়।

রানা ছাড়া আন্য ৩ ভাইরা হলেন- টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সহিদুর রহমান খান (মুক্তি), ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি সানিয়াত খান (বাপ্পা) ও ব্যবসায়ী নেতা জাহিদুর রহমান খান (কাকন)। এছাড়া এমপি রানা জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক। এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্তের জন্য কেন্দ্রের কাছে আবেদন পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।

৪ ভাইকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়ায় জন্য আওয়ামী লীগের একপক্ষ টাঙ্গাইলে আনন্দ মিছিল বের করে। ২০১৩ সালের ১৮ ডিসেম্বর রাতে জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমেদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাঁর স্ত্রী নাহার আহমেদ টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

এরপর জেলা গোয়েন্দা পুলিশ এ খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২০১৪ সালের আগস্টে আনিসুল ইসলাম রাজা ও মোহাম্মদ আলী নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাঁদের জবানবন্দিতে সাংসদ আমানুর ও তাঁর ভাইদের জড়িত থাকার বিষয়টি বের হয়ে আসে।

Comments

comments